Learn & Share Everything About of Technology.!

অসতর্কতার কারনে কোন ভাইল মোবাইল থেকে ডিলেট হয়ে গেলে কম্পিউটার ছাড়াই এন্ড্রুয়েড দিয়েই কিভাবে ফেরৎ আববেন। কোন রুট করা লাগবে না।। বিস্তারিত স্কিনশট সহো।।

BDMou.xYz সাইটে আপনাদের সাবাই কে সাগ্বতম।আপনারা সবাই কেমন আছেন , আশা করি ভাল আছেন এবং আগামিতে যেন সব সময় ভালো থাকেন তাই এডমিন এর পক্ষ থেকে এই কামনা রইলো।

আজ আমি আপনাদের জন্য এমন একটা এপস নিয়ে হাজির হলাম যা কিনা আপনার এন্ড্রোয়েড মোবাইল ফোন থেকে ভুল বসতো কোন ফাইল বা কোন কিছু ফাইল ম্যানেজার থেকে ডিলেট হয়ে গেলে কোন প্রকার কম্পিউটার ছাড়াই নিজের এন্ড্রোয়েড মোবাইল থেকেই রিকভারি করতে পারবেন।।

নিচে ছবি সহ প্রত্যেক টা স্টেপ ভালো করে দেখিয়ে দিলাম।।।

→ প্রথমে আপনি এই এপস টা নামান
এখানে ক্লিক করুন

বিঃদ্রঃ_ ডাউনলোড করতে UC Or ডিফল্ট ব্রাউজার ব্যাবহার করেন।
সব চেয়ে ভালো হয় যদি এপস টা আপনি Play Store থেকে নামিয়ে ন্যান DAMPSTER।।তবুও আমি এখানে দিলাম বাকিটা আপনার ইচ্ছা

এপস টা নামানো শেস হলে ইন্সটল করে এপস টা Open করেন নিচের মতো আসবে দেখুন]

BdMou.xYz

এবার এপস টা থেকে বেরিয়ে আসেন আর আপনার ফাইল ম্যানেজারে জান একটা ফাইল সিলেক্ট করেন যেমন আমি এখানে করেছি (Z) নামে ফোল্ডার টা।

BdMou.xYz ফাইল টা ডিলেট করার পরে দেখুন ফাইল ম্যানেজারে নাই। BdMou.xYz ফাইল টা ডিলেট করার পরে আবার সেই এপস টায় ডুকুন দেখুন আপনার ডিলেট করা ফাইল টা শো করতাছে।। নিচের চিত্রে দেখুন BdMou.xYz এবার ফাইল টি আবার রিকভারি করতে ফাইলটার উপরে ক্লিক করুন সাইট বারে ডিলেট হওয়া সব ফাইল দেখাচ্ছে। BdMou.xYz এবার যেই ফাইল গুলি রিকভারি করতে চান সব কটাকে মার্ক করে দ্যান চিত্রে দেখুন। BdMou.xYz মার্ক করা হয়ে গেলে নিচে Restore এ ক্লিক করুন। BdMou.xYz Restore এ ক্লিক করলে মাঝে মাঝে আমার কনফার্ম চাইতে পারে আর চাইলে কনফার্ম এর Ok তে ক্লিক করুন।।। BdMou.xYz

তারপরে দেখবেন যে এপস টায় আর সেই ফাইল টা সো করতাছে না।।।

এবার আপনি আপনার ফাইল ম্যানেজার এ যান ডুকে দ্যাখুন Dumpster নামে একটা ফোল্ডার হইছে।। BdMou.xYz

এটায় ডুকুন দেখুন আপনার ব্যাকআপ করা সব ফিরে আসছে।

সবাইকে ধন্যবাদ,সবাই ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন, যাতে আরও সুন্দর সুন্দর টিউন উপহার দিতে পারি। BdMoU.xYz এর সাথেই থাকবেন। খোদা হাফেজ।
Mehadi Hasan

About Mehadi Hasan

নিজেকে নিয়ে বলার মতো তেমন কিছুই নাই তবে প্রযুক্তি কে আমার ভালো লাগে তাই নিজেকে সবার মাঝে বিলিয়ে দেয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *