The Fast Bangladashi Free Net Published,Best Technology And SEO Learning Web.

BDMou সাইটের টিউনারদের টিউন করার নিতিমালা।

যদি আপনি আপনার জ্ঞান অন্যের সাথে শেয়ার করতে চান তবে BDMou একটি ভালো প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। কিন্তু যদি আপনার মনে মানুষকে শেখানো ছাড়া BDMou.xYz কে ব্যবহার করে অন্য কিছু করার ইচ্ছা থাকে তবে BdMou.xYz আপনার জন্য নয় ।

বিডিমৌ তে কিছু লিখতে হলে অবশ্যই আপনাকে নিচের নীতিমালা গুলো খুব ভালোভাবে মেনে চলতে হবে।
অন্যকে শেখাতে হলে অবশ্যই আগে আপনার নিজেকে কিছু জানতে হবে। যদি আপনি কিছুই না জানেন তবে নিয়মিত বিডিমৌ তে ভিসিট করলে অনেক কিছু সম্পর্কেই ধারনা পাবেন আর জানলে সেটা সভাগ করে নিন।

→আপনার পোষ্ট এর প্রধান উদ্দেশ্য থাকতে হবে মানুষের জন্য কিছু করা… নিজস্ব স্বার্থের কথা না ভেবে মানুষের ভালোর কথা ভাবুন… মানুষের জন্য কিছু করলে মানুষ ই আপনাকে সম্মান দিবে।

→উদ্দেশ্যপ্রনিত ভাবে নিজের সাইট লিংক শেয়ার করা যাবে না তবে পোষ্ট এর একেবারে শেষে সৌজন্য হিসেবে সাইট লিংক দিতে পারেন।এবং পোষ্ট এর একেবারে শেষ ছাড়া কোথাও পোষ্ট দাতার সাইট লিংক থাকতে পারবে না।

→আপনি যদি কোন এপ/গেম রিভিও দিতে চান অবশ্যই অন্য কোন আলাদা হোষ্টিং সাইটে আপলোড করে দিতে হবে … যদি এডমিন আপনার পোষ্ট রিভিও করে দেখতে পায় যে নিজের সাইটের লিংক দিয়েছেন এবং এপ আপলোড করে নিজের সাইট প্রমোট ই আপনার প্রধান উদ্দেশ্য… মানুষকে কিছু শেখানো আপনার উদ্দেশ্য না তবে আপনার ট্রেইনার পদ বাতিল করা হবে এবং পরবর্তীতে আপনার সকল পোষ্ট পেন্ডিং থাকবে।

→কপি পোষ্ট টাইপ পোষ্ট একেবারেই গ্রহনযোগ্য নয়… নিজে যা জানেন সেটাই তুলে ধরার চেষ্টা করুন… অন্যের কিছু নিজের নামে চালাবেন না।
পোষ্ট এর টাইটেলে কোন ধরনের লিংক দিতে পারবেন না… টাইটেল এবং ফিচারড ইমেজ পোষ্ট এর সাথে সম্পর্কিত হতে হবে।
পোষ্ট করার সময় বুঝানোর জন্য এক বা একাধিক স্ক্রিনশুট ব্যবহার করবেন। অনেক সময় লিখে যা বুঝানো যায় না স্ক্রিনশুট দিয়ে তা সহজেই বুঝিয়ে দেয়া যায়।

মোবাইল থেকে পোষ্ট লেখার বিষয়ে সহযোগীতা পেতে নিচের পোষ্ট টি দেখুন
যেভাবে মোবাইল থেকে টিউন করবেন
Thumbnail Image বা Featured Image এ অবশ্যই পোষ্ট এর সাথে সম্পর্কিত ছবি ব্যবহার করতে হবে ।

→কমেন্ট বা পোষ্ট দ্বারা আক্রমনাত্নক কিছু লিখতে পারবেন না… রাজনৈতিক পোষ্ট এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এরকম পোষ্ট করা সম্পূর্ন নিষিদ্ধ।

→ফিশিং/ধোকাবাজি টাইপ পোষ্ট সম্পূর্ন ভাবে নিষিদ্ধ… কেউ এরকম করলে তার আইডি কে আজীবনের জন্য ব্যন করা হবে।

আশা করি সকলেই নিয়মগুলো মেনে চলবেন এবং BDMou.xYz তে শিক্ষনীয় একটা পরিবেশ তৈরী করতে পাশে থাকবেন। ভালো থাকুন এবং প্রযুক্তি তথা বিডিমৌ এর সাথেই থাকুন।

বিঃদ্রঃ এই নীতিমালা বিডিমৌ টিম দ্বারা যেকোন সময় পরিবর্তিত হতে পারে ।

Mehadi Hasan

About Mehadi Hasan

নিজেকে নিয়ে বলার মতো তেমন কিছুই নাই তবে প্রযুক্তি কে আমার ভালো লাগে তাই নিজেকে সবার মাঝে বিলিয়ে দেয়া।

Leave a Reply