Home / Uncategorized / আশুন জেনে নেই Dark Web এর ReD Room কি আর Red Room এর সম্পর্কে খুটিনাটি।।

, 5 December, 2017 →( 8 months ago )

Posted Under: Uncategorized, 306 Views

TipsRain.Com

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালো আছেন।

আজ আমি আপনাদের জানাবো… Dark Web এর Red Room সম্পর্কে। শুরুতেই বলে রাখি… যারা এখনো Dark web কি সেটা জানেন না, তারা টেকটিউনস এ খুঁজুন Dark web. টেকটিউনস এ Dark web এর ব্যাপারে full details এ বলা আছে।

তো চলুন শুরু করি…

Red room… জ্বি না, এটা Dark web এর কোনো এনিমেশন না যেটা দেখার পর মানুষ আত্মহত্যা করেফেলে। বা এটা কোনো লাল কক্ষও না.!!

এটা হচ্ছে এমন একটি site যা dark web এ পাওয়া যায়।

যতোগুলো terrorist group আছে তাদের প্রায় ৮০ভাগ… টাকা অর্জনের জন্য dark web এর এই অংশটিকে বেছে নেয়। তারা victim কে বিভিন্ন উপায়ে শারীরিক টর্চার করে সেটির ভিডিও রেকর্ড করে red room এ ছেড়ে দেয়। বেশিরভাগ সময় সেই টর্চারের ভিডিও লাইভ দেখানো হয়। শুধু তাই নয়… viewers রা এটা দেখে যারযার commentও প্রকাশ করে থাকেন।

যেমন ধরুন কোনো বাচ্চাকে কিডন্যাপ করা হয়েছে… কিডন্যাপাররা red room এ তাকে নিয়ে লোক ভাড়া করে বলে যে… একে টর্চার করো। পরিবর্তে তোমাকে টাকা দেওয়া হবে।

কিডন্যাপ এর পর টর্চারের সময় তার দাম ফিক্স হয়… বলাহয়, তুমি ওর হাত কেটে দাও তাহলে আমি তোমায় ১০০০ডলার দেবো। গলা কেটে দাও তাহলে ২০০০ডলার দেবো। ওর চোখ তুলে নাও তাহলে ২০ডলার দেবো।

আর এইসব পেমেন্ট হয় bitcoin এর মাধ্যমে। Dark web এ প্রায় সব যায়গায় পেমেন্ট bitcoin দ্বারাই করা হয়ে থাকে।

– এটা তখনই খুঁজে পাওয়া সম্ভব যখন কোনো red room এর ঠিকানা আপনার জানা থাকবে। তবে তার মানে এই না যে আপনি red room এ প্রবেশ করেন। কারন এটা সম্পূর্ণ illegal, বিভিন্ন মাফিয়া গ্রুপ এইসব ঠিকানার ব্যবহার করে টাকা অর্জন করে। সুতরাং এটি brows করা অবস্থায় আপনার ip ধরা পড়লে সোজা জেল এ relax করতে হবে। :v

– তো এই হলো red room এর ব্যাপারে মোটামুটি ধারনা। এখানে বিভিন্ন টর্চারের ভিডিও মানুষ লাইভ দেখে এবং commentও করতে পারে। অনেকটা ফেসবুক লাইভের মতোই। :p

যারা এসব দেখে তারা আমার মতে মানুষিক ভাবে দুর্বল। এরা মানুষকে যন্ত্রণা দিতে ও যন্ত্রণায় দেখতে পছন্দ করে। যখনি কোনো মানুষিক রোগীর এসব দেখার ইচ্ছা হয়… সে Dark web এর forum এ red room এর admin কে রিকুয়েস্ট করে তাকে red room এ ঢুকতে দেওয়ার জন্য। তখন admin বলে… ঠিক আছে আপনি আমাকে এতো বিটকয়েন দেন, আমি এতো সময়ের জন্য red room এ আপনাকে allow করবো।

আমি red room সম্পর্কে যা যা জানতাম বা জানি, তার সবই আপনাদের বললাম।

সবাইকে ধন্যবাদ,সবাই ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন, যাতে আরও সুন্দর সুন্দর টিউন উপহার দিতে পারি। TipSRain.Com এর সাথেই থাকবেন। খোদা হাফেজ।
About Author (160)
Mehadi Hasan

Administrator

নিজেকে নিয়ে বলার মতো তেমন কিছুই নাই তবে প্রযুক্তি কে আমার ভালো লাগে তাই নিজেকে সবার মাঝে বিলিয়ে দেয়া।

Leave a Reply