About 2 months ago 151 Views

Verified User
*
NAJIR
's Bio
administrator at tipsrain.com
Home » Apps Review » Whatsapp এ নিজের পছন্দের স্টিকার বানানোর নিয়ম

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : Sticker ব্যবহারের নতুন সুবিধা আনল হোয়াটসঅ্যাপ। এবার পছন্দের মানুষের সঙ্গে চ্যাট করার সময় ইচ্ছামতো Whatsapp Sticker তৈরি করা যাবে। ফলে ব্যবহারকারীদের চ্যাটিংয়ের আনন্দকে কয়েক গুণ বাড়িয়ে দেবে বলে ধারণা করছে বিশেষজ্ঞরা।

Whatsapp Sticker তৈরির ফিচার অন্তর্ভুক্তির ব্যাপারে ৯১মোবাইলস সর্বপ্রথম দৃষ্টি আকর্ষণ করে। অ্যাপ্লিকেশনটির বিটা সংস্করণে ইতিমধ্যেই ফিচারটি যুক্ত হয়েছে। এক্ষেত্রে শিগগিরই হোয়াটসঅ্যাপের স্টেবল বা স্থায়ী সংস্করণেও Whatsapp Sticker তৈরির সুযোগ মিলবে বলে ৯১মোবাইলসের রিপোর্টে দাবী করা হয়েছে।

স্টিকার পাঠানোর জন্য এতদিন ব্যবহারকারীদের থার্ড-পার্টি অ্যাপ্লিকেশনের উপরে নির্ভর করতে হতো। এছাড়া মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মের দেওয়া প্যাক থেকে তারা স্টিকার বেছে নেওয়ার সুযোগ পেতেন। কিন্তু আলোচ্য ফিচার সংযোজনের ফলে ভবিষ্যতে তারা দরকার অনুযায়ী স্টিকার বানিয়ে নিতে পারবেন।

স্টিকার তৈরির সময় তা এডিট করার জন্য হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিশেষ টুলের সুযোগ দেবে। অ্যাপ্লিকেশনের বিটা সংস্করণে এই স্টিকার ক্রিয়েশন টুলের দেখা মিলেছে বলে রিপোর্ট সূত্রে জানা গিয়েছে। স্টিকার ক্রিয়েশন টুল ব্যবহার করে আগ্রহীরা নিজের আপলোড করা ছবিকে স্টিকারে পরিণত করতে পারবেন। সেক্ষেত্রে কাস্টমাইজড টুলের মাধ্যমে স্টিকারগুলোকে যথাসম্ভব মজাদার করে তোলা যাবে।

আশা করি পোস্ট টি ভালোই লেগেছে। এরকম আরো নতুন পোস্ট পেতে আমাদের সাইটের সাথেই থাকুন।

Leave a Reply

Related Posts

Earn Free Bitcoin Easily From CryptoTab Browser

Posted By: - 2 months ago - 11 Comments

Hi Friends How Are You, I Hope You Are Good, Today I wil show you how to earn free bitcoin...