About 1 month ago 152 Views

Verified User
*
NAJIR
's Bio
administrator at tipsrain.com
Home » COVID 19 News » করোনায় নতুন করে আক্রান্ত ৭ লাখ ১১ হাজার, মৃত্যু ৬৫৪৯ জনের।

আসসালামু আলাইকুম, 

প্রিয় টিপ্সরেইনের ইউজারগন আজ ১৭ ডিসেম্বর করুনা ভাইরাসের নতুন আপডেট আমাদের সাইটে।  এরকম আরো নতুন নিউজ জানতে আমাদের সাইটের সাথেই থাকবেন।

গত ২৪ ঘন্টায় সারাবিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ হাজার ৫৪৯ জনের ম্রিত্তু হয়েছে। একইসাথে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১১ হাজার ২৩১জন। এছাড়া করোনা থেকে সেরে উঠেছেন ৪ লাখ ৮২ হাজার ৬০৫ জন।

এ নিয়ে বর্তমান বিশ্বে মোট ম্রিতের সংখ্যা দাড়িয়েছে ৫৩ লাখ ৫২ হাজার ৫৮১ জনের। আক্রান্ত রোগীর সংখ্যা পৌছেছে ২৭ কোটি ৩২ লাখ ১৮ হাজার ৪৮৫ জনে। এছাড়া সর্বমোট সুস্থ হয়েছেন ২৪ কোটি ৫২ লাখ ৯৪ হাজার ৮৭৯ জন।

শুক্রবার (১৭ ডিসেম্বর) করুনা ভাইরাসে আক্রান্ত,  ম্রিত্য ও সুস্ততার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব জানা যায়।

গত ২৪ ঘন্টায় বিস্বজুড়ে সবচেয়ে বেশী করোনা রোগি শনাক্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। করোনায় সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত দেশটি ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪৪ হাজার ৮৭১ জন এবং মারা গেছেন ৯৯৭ জন। এ পর্যন্ত দেশটিতে ৫ কোটি ১৪ লাখ ৩৫ হাজার ৬৫২ জন আক্রান্ত এবং মারক গেছেন ৮ লাখ ২৪ হাজার ৫২০ জন।

দৈনিক প্রান হানির তালিকায় ২৪ ঘন্টায় শীর্ষে রাশিয়া। এসময়ে দেশটিতে করোনায় মারা গেছেন ১ হাজার ১৩৩ জন। সংক্রমিত হয়েছেন ২৮ হাজার ৪৮৬ জন। এ পর্যন্ত দেশটিতে মোট সনাক্ত হয়েছে ১ কোটি ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন। এবং মারা গেছেন ২ লাখ ৯৪ হাজার ২৪ জন।

এই ছিলো আজকের করোনা ভাইরাস আপডেট নিউজ।

ভালো লাগলে পোস্ট টি শেয়ার করবেন।

Leave a Reply

Related Posts