About 4 weeks ago 59 Views

Verified User
*
পরিশ্রম সাফল্যের চাবিকাঠি
Home » Hacking news » WIFI PASSWORD সহজেই হ্যাক করে ফেলুন ।
আসসালামু আলাইকুম।

সবাইকে tipsrain তে স্বাগতম ।আশা করি আপনারা সবাই ভালোই আছেন ! আমিও ভালো আছি । আপনারা হয়তো টাইটলে দেখেই বুঝতে পারছেন আজকের টপিক কি । তাহলে চলুন আর দেরি না করে পোস্টের বিষয়বস্তু জানা যাক Your Text Wi-Fi হ্যাক করার প্রথম শর্ত

: • আপনার ফোনটাকে হতে হবে অ্যান্ড্রয়েড। • ফোনের প্রসেসর আর RAM ভাল হতেই হবে! • আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও আবশ্যক। • আর দরকার একটা খুব ভাল স্পিডের Wi-Fi সিগন্যাল, যেটাকে আপনি হ্যাক করার কথা ভাবছেন! Your Text WPS কানেক্ট:

WPS একটা অ্যাপ। এই অ্যাপ দিয়েই আপনি যে কারও ফোনের Wi-Fi পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমেই দরকার অ্যাপটা ডাউনলোড করা। Wi-Fi হ্যাকিং:

অ্যাপ তো না-হয় ডাউনলোড করলেন! তার পর? অ্যাপ-এ যান। দেখবেন, WPS সিকিউরিটি দেওয়া অনেকগুলো Wi-Fi অপশন দেখাচ্ছে। WPS সাপোর্টেড বলে আপনাকে আলাদা করে আর পাসওয়ার্ড টাইপ করতে হবে না। স্রেফ কানেক্ট করুন যে কোনও একটার সঙ্গে। তার পর, আপনার যা ইচ্ছে! ডাউনলোড, আপডেট- যা খুশি! Your Text বিধিসম্মত সতর্কীকরণ: শুধু একটাই কথা মাথায় রাখুন। এই অ্যাপটা ৪.১.২ ছাড়া অন্য কোনও অ্যান্ড্রয়েড ভার্সনে কাজ করে না! ব্যস! সবই তো জেনে গেলেন! আর কী! আশা করছি সবাইকে বুঝতে পারলাম না বুঝলে কমেন্ট বক্সে অবশ্যই কমেন্ট করবেন । আবারো ফিরব অন্য কোন পোস্ট নিয়ে । সেই পর্যন্ত সবাই মিলে ভালো থাকুন ।

ধন্যবাদ সবাইকে ।

Leave a Reply

Related Posts