About 2 months ago 237 Views

Verified User
*
NAJIR
's Bio
administrator at tipsrain.com
Home » Phone Review » Redmi আকর্ষণীয় ফিচার নিয়ে এলো Note 11T 5G স্মার্টফোন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বাজারে আসছে Redmi Note 11T 5G স্মার্টফোন। সম্প্রতি এই ফোনের ফাস্ট চার্জিং সাপোর্ট প্রসঙ্গে নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। রেডমির এই ৫জি স্মার্টফোনে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকছে।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৩০ নভেম্বর ভারতে লঞ্চ হবে Redmi Note 11T 5G স্মার্টফোন। শাওমি ইন্ডিয়ার এমডি এবং গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন সম্প্রতি টুইট করে এ তথ্য জানিয়েছেন। তিনি আরও বলেন, নতুন ফোনে একটি মিডিয়া টেক ডিমেনসিটি ৮১০ প্রসেসর থাকতে পারে।

যদিও চীনে সম্প্রতি লঞ্চ হয়েছে Redmi Note 11 5G স্মার্টফোন। এই ফোনই নাম বদলে রেডমি নোট ১১টি ৫জি হিসেবে ভারতের বাজারে আসতে চলেছে।

এদিকে রেডমি ইন্ডিয়ার টুইটারে জানানো হয়েছে, স্মার্টফোন Redmi Note 11T 5G তে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। তবে এই ফোনের সর্বোচ্চ চার্জিং ক্ষমতা কতটা পারে তা এখনও বলেনি রেডমি কর্তৃপক্ষ। অন্যদিকে শোনা যাচ্ছে, এই ফোনে রেডমি নোট ১১ ৫জির মতো ৫০০০এমিএইচ ব্যাটারি থাকতে পারে।

এরমধ্যেই এমআইডটকম এবং অ্যামাজন ইন্ডিয়ার সাইটে Redmi Note 11T 5G ফোনের নাম দেখা গেছে। অর্থাৎ এই দুই সাইট থেকে নতুন সিরিজের ফোনটি কেনা যাবে।

এই ফোনে ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে থাকবে। এছাড়াও একটি ৬এনএম চিপসেট থাকতে পারে। মনু কুমার জৈন টুইটে তেমনই আভাস দিয়েছেন। এর আগে জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০টি ৫জি ফোন।

এরকম নতুন নিউজ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Related Posts

বাংলাদেশে রিয়েলমির ২০২১ সালের সেরা ফোনগুলোর দাম

Posted By: - 2 months ago - No Comments

আসসালামু আলাইকুম।  বর্তমান সময়ে স্মার্টফোন পছন্দের ক্ষেত্রে তরুণদের চাহিদা অশেষ। আর এ চাহিদাগুলোর প্রতি গুরুত্ব দিয়ে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারের...