Notice

আমাদের সাইটটি নতুন ভাবে আপডেট করা হয়েছে। এখানে যারা আগের ইউজার ছিলেন দয়া করে নতুন করে রেজিস্ট্রেশন করে আমাদের সাথেই থাকবেন। আর যেকোনো প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করবেন । ধন্যবাদ

Search

Home » Technology Updates » ডিএসএলআরের বিকল্প সনির এই ফোন

About 1 week ago 58 Views

administrator

যারা ডিএসএলআর ক্যামেরা দিয়ে প্রফেশনাল ছবি তোলেন তাদের জন্য সুখবর! আপনাকে আর ডিএসএলআর ক্যামেরা বহন করতে হবে না। ফোন দিয়েই তোলা যাবে ভালো মানের ছবি। এমনই একটি ফোন বাজারে আসছে বিখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি।
নতুন এই ফোনটির মডেল সনি সাইবার শট ম্যাক্স। ফ্লাগশিপ এই ফোনটিতে ৮ জিবি র্যাম ব্যবহার করা হয়েছে। এতে আছে ৩২ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা।
সনির সাইবার শট ক্যামেরা থেকে অনুপ্রাণিত হয়েছে ফোনটির ডিজাইন করেছে সনি। ফোনটিতে ৫.৫ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এতে ফোরকে রেজুলেশন পাওয়া যাবে।
দ্রুতগতির কার্যসম্পাদনের জন্য রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট। ৮ জিবি র্যামের এই ফোন ৬৪ ও ১২৮ জিবি রম ভার্সনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।
ছবির জন্য ফোনটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের দুইটি রিয়ার ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার।
ক্যামেরার বিশেষ ফিচারের মধ্যে রয়েছে এলইডি ফ্ল্যাশ, বোকেহ ইফেক্ট, টু এক্স অপটিক্যাল জুম, স্টেডি শট স্টাবিলাইজেশন এবং ফোরকে ভিডিও রেকডিং।
অ্যানড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম চালিত এই ফোনে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।
তথ্যসূত্র: ঢাকাটাইমস
আরএস/ ১৫ সেপ্টেম্বর

1 responses to “ডিএসএলআরের বিকল্প সনির এই ফোন”

  1. Abuhuryra
    (editor)

    nice post

Leave a Reply

Related Posts